২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল -

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন মজুমদার (৫৫) ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বুধবার ভোর ২টা ০৫ মিনিটে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি চট্টগ্রামের বেসরকারী আইসিডি এছাক ব্রাদার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এ দায়িত্বরত ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

চট্টগ্রাম কাস্টম হাউজের অডিট ইনভেস্টিগেশন অ্যান্ড রিসার্স (এআইআর) শাখার সহকারী কমিশনার নুর এ হাসনা সানজিদা অনুসুয়া জানিয়েছেন, এই রাজস্ব কর্মকর্তার জানাজা ও দাফন ফেনী শহরের গ্রামের বাড়িতে সম্পন্ন হবে।

এদিকে দেশের সবচেয়ে বড় রাজস্ব আদায়কারী প্রতিষ্ঠান চট্টগ্রাম কাস্টম হাউজের এই রাজস্ব কর্মকর্তার মৃত্যুতে নিজ প্রতিষ্ঠানের সহকর্মীদের মাঝে একদিকে শোকের ছায়া নেমে এসেছে। অন্যদিকে কাস্টমস কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ছড়িয়ে পড়েছে করোনা আতঙ্ক।

কাস্টমস সূত্র জানিয়েছে, করোনা পরিস্থিতিতেও চট্টগ্রাম কাস্টম হাউজ এবং বন্দরের জেটিতে সামাজিক দূরত্ব বজায় রাখা যাচ্ছে না কোনোভাবেই। ইতোমধ্যে কাস্টম হাউজের বিভিন্ন শাখার কর্মকর্তারা আক্রান্ত হওয়ায় সকল কমকর্তার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সূত্র মতে, এখন পর্যন্ত চট্টগ্রাম কাস্টম হাউজের ১৩ জন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ছয়জন রাজস্ব কর্মকর্তা, ছয়জন সহকারী রাজস্ব কর্মকর্তা এবং একজন কম্পিউটার অপারেটর। এর বাইরে চট্টগ্রাম ভ্যাটের একজন সহকারী রাজস্ব কর্মকর্তাও করোনায় আক্রান্ত।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল