২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে করোনায় উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু

নোয়াখালীতে করোনায় উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু - প্রতীকী

নোয়াখালীতে একদিনে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

মারা যাওয়া একজন একটি বেসরকারী টেলিভিশ চ্যানেলে প্রতিনিধির বাবা (৬৪)। একজন সেনবাগ উপজেলার উত্তর সাহাপুর গ্রামের ভূঁইয়াবাড়ীর এক যুবক (৩৫) ও আরেক যুবক (৩৫) বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের বাসিন্দা।

জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান বলেন, গতকাল রাত পর্যন্ত আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যব থেকে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার কোন রিপোর্ট আসেনি।

তিনি আরো জানান, নোয়াখালীতে করোনাভাইরাসের সংক্রমন ও মৃত্যুরহার বেড়ে যাওয়ায় জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে। এটি আগামী ৭ই জুন পর্যন্ত বলবৎ থাকবে।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল