০৮ আগস্ট ২০২০

নোয়াখালীতে করোনায় উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু

নোয়াখালীতে করোনায় উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু - প্রতীকী
24tkt

নোয়াখালীতে একদিনে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

মারা যাওয়া একজন একটি বেসরকারী টেলিভিশ চ্যানেলে প্রতিনিধির বাবা (৬৪)। একজন সেনবাগ উপজেলার উত্তর সাহাপুর গ্রামের ভূঁইয়াবাড়ীর এক যুবক (৩৫) ও আরেক যুবক (৩৫) বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের বাসিন্দা।

জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান বলেন, গতকাল রাত পর্যন্ত আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যব থেকে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার কোন রিপোর্ট আসেনি।

তিনি আরো জানান, নোয়াখালীতে করোনাভাইরাসের সংক্রমন ও মৃত্যুরহার বেড়ে যাওয়ায় জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে। এটি আগামী ৭ই জুন পর্যন্ত বলবৎ থাকবে।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (৩১১৭৪)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৯৭৪৪)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৭০৬৭)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬৯২১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৭৩২)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৬৫১৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৬৪০১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫৪৮৮)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৫৪৭৪)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫৩৮৫)