১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে বালুবাহী পিকআপের চাপায় মাদরাসা ছাত্র নিহত

লক্ষ্মীপুরে বালুবাহী পিকআপের চাপায় মাদরাসা ছাত্র নিহত -

লক্ষ্মীপুরে দ্রুতগামী বালুবাহী পিকআপ ভ্যানের চাপায় নাইম (১০) নামের মাদরাসা ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার টুমচর গ্রামের ইলিরগোজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক পিকআপ ও চালককে আটক করে।

নিহত শিশু নাইম একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও লক্ষ্মীপুর আল মুউন ইসলামী একাডেমীর নূরানী বিভাগের ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে মজু চৌধুরীহাট এলাকা থেকে আসা একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক ইলিরগোজা এলাকায় রাস্তা পারাপারের সময় শিশু নাইমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক চালক ও পিকআপটিকে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল