২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় আক্রান্ত ৬ জনের ৫ জন করোনামুক্ত

হাতিয়ায় আক্রান্ত ৬ জনের ৫ জন করোনামুক্ত - ছবি : নয়া দিগন্ত

হাতিয়া উপজেলায় করোনায় আক্রান্ত ৬ জনের মধ্যে ৫ জনকে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে হাতিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে ফুল দিয়ে তাদের বরণ করে নেওয়া হয়।

করোনা মুক্তদের উপলক্ষ্যে আয়োজিত বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নাজিম উদ্দিন, ডাক্তার নিজাম উদ্দিন মিজান, ডাক্তার ওয়াসি দ্বীন মোহাম্মদ।

পরে অনুষ্ঠানে সদ্য করোনা মুক্ত হওয়া ডাক্তার ওয়াসি দ্বীন মোহাম্মদ, সেকমো ডাক্তার বিমান চন্দ্র আচার্য, স্বাস্থ্য সহকারি আবুল কাশেম, হাসপাতালের কর্মী মুন্নি আক্তার, মসজিদের ঈমাম জামসেদ উদ্দিন সহ ৫ জনকে ফুল দিয়ে বরণ করে প্রত্যয়ন পত্র দিয়ে করোনা মুক্ত ঘোষণা করা হয়।

হাতিয়াতে করোনা সংক্রমণ শুরু থেকে এ পর্যন্ত ২শত ৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ফলাফল পাওয়া গেছে ১ শত ৪৩ জনের, যাদের ৪ জনের পজেটিভ ও অন্য সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। এদের মধ্যে দুজন হাতিয়া থেকে নোয়াখালী ও ঢাকায় যাওয়ার পর করোনা সংক্রমিত হয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল