২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাঁদপুরের করোনা আক্রান্তে ছেলের মৃত্যুর পর উপসর্গ নিয়ে পিতার মৃত্যু

চাঁদপুরের করোনা আক্রান্তে ছেলের মৃত্যুর পর উপসর্গ নিয়ে পিতার মৃত্যু - প্রতীকী

চাঁদপুরের কচুয়া উপজেলায় করোনা আক্রান্তে ছেলের মৃত্যুর পর উপসর্গ নিয়ে পিতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার নিজ গৃহে লকডাউনে থেকে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন আশি বছর বয়সী ওই ব্যক্তি। ১৯ মে মঙ্গলবার তার ছেলে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ছেলের কবরের পাশেই পিতার দাফন সম্পন্ন হয়।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আফসানা জানান, করোনার উপর্সগ নিয়ে কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরী গ্রামের সরকার বাড়ির ৮০ বছরের বৃদ্ধ বৃহস্পতিবার নিজ গৃহে মৃত্যুবরণ করেন। মৃত মজিবুর রহমান ও লকডাউনে থাকা তার স্ত্রী ফজিলতের নেছার নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো জানান, আগামী ২/৩ দিনের মধ্যে মৃত-ব্যক্তিদের পরিবারের আরো ৪ জন সদসদের পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হবে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিত নিয়ম অনুযায়ী তার দাফন সম্পন্ন করা হয়েছে। কচুয়া উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার হাসান মজুমদারের নেতৃত্বে তার জানাযা ও দাফন কার্যসম্পূর্ণ করেন মাওলানা মোফাজ্জল হোসেন, গোলাম সরোয়ার, আনোয়ার হোসেন, শাহজাহান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন এছাড়াও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক কবির হোসেন, স্থানীয় ইউপি প্যানেল চেয়ারম্যান মনির হোসেন, ইউপি সদস্য আলমগীর হোসেন, স্থানীয় যুবলীগ নেতা মনির মাস্টার, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক রায়হান সজিব অনিক ও কচুয়া থানা পুলিশের এসআই তাজুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।


আরো সংবাদ



premium cement