২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় উপজেলা চেয়ারম্যান-কাউন্সিলরসহ ৩৮জন করোনায় আক্রান্ত

কুমিল্লায় উপজেলা চেয়ারম্যান-কাউন্সিলরসহ ৩৮জন করোনায় আক্রান্ত - প্রতীকী

কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, তার কার্যালয়ের ৩ জন এবং কুমিল্লা সিটি করপোরেশনের ২১ নং ওয়ার্ডের কাউন্সিলরসহ আরো ৩৮ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে। বুধবার বিকালে কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭১১ জনে। এছাড়া নতুন করে জেলার নাঙ্গলকোটে করোনায় আরো এক জনের মৃত্যুর মধ্য দিয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ জনে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৩৮ করোনায় আক্রান্ত হয়েছেন এবং এ সময়ে এক জনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে আছেন- কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ১ জন এবং জেলার আদর্শ সদরে ৪ জন, দেবিদ্বারে ১১ জন, নাঙ্গলকোটে ৫ জন, সদর দক্ষিণে ৭ জন, বরুড়ায় ১ জন, ব্রাহ্মণপাড়ায় ২ জন, বুড়িচংয়ে ১ জন, মনোহরগঞ্জে ২ জন ও চান্দিনায় ৪ জন।

এ নিয়ে এ পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭১১ জনে এবং সুস্থ্য হয়েছেন মোট ১০০ জন। এ পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে ৭ হাজার ৭৫৯ জনের নমুনা পাঠানোর পর রিপোর্ট এসেছে ৭ হাজার ৪৫ জনের। এর মধ্যে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে মোট ৬৭২ জনের এবং মারা গেছেন মোট ২৩ জন।


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল