১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় ডোবা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

-

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় নিখোঁজের ১ দিন পর পরিত্যক্ত ডোবা থেকে মোঃ রহমত উল্ল্যাহ ফরিদ (৩৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরের দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের জবেদ আলী বাজার এলাকায় পরিত্যক্ত ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী রহমত উল্ল্যাহ ফরিদ উপজেলার সোনাদিয়া ইউনিয়নের জবেদ আলী গ্রামের মোঃ আবুল হোসেন হুমায়ুনের ছেলে। নিহত রহমত উল্ল্যাহ ফরিদের স্ত্রী ও ২ সন্তান রয়েছে। পুর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে নিহতের পারিবারিক সূত্রে জানা যায়।

নিহতের পিতা মোঃ আবুল হোসেন হুমায়ুন ও স্থানীয়রা জানায়,মঙ্গলবার রাতে স্থানীয় হিল্টন রোড বাজারের একটি দোকান থেকে চা খেয়ে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয় এবং তার সাথে থাকা মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুজির পর রাতে তার কোন সন্ধান পাওয়া যায়নি। বুধবার দুপুরে মাইন উদ্দিন মাঝির বাড়ির দক্ষিণে একটি পরিত্যক্ত ডোবায় ১ টি মৃতদেহ পড়ে থাকার খবর শুনে সবাই সেখানে যায়। সেখানে গিয়ে আমরা লাশটি শনাক্ত করি। পরে হাতিয়া থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবুল খায়ের জানান উদ্ধার হওয়া মৃত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, হত্যাকাণ্ডের কারণ এখনো উদঘাটন করা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement