২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় পরিত্যাক্ত পুকুর থেকে লাশ উদ্ধার

-

দ্বীপ উপজেলা হাতিয়ায় সোনাদিয়া ইউনিয়নের জোবেদ আলী বাজারের নিকটে থেকে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে একটি পরিত্যাক্ত পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ব্যক্তির নাম রহমত উল্যাহ ফরিদ। বয়স আনুমানিক ৩৫। তিনি স্থানীয় আবুল হোসেন মিয়ার ছেলে। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

রহমত উল্যাহর বাবা আবুল হোসেন জানান, তিনি ভূষা মালের ব্যবসায় জড়িত ছিলেন। মঙ্গলবার রাতে স্থানীয় হিল্টন রোড বাজার থেকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। তার মোবাইলটিতে ফোন করলে বন্ধ পাওয়া যায়। চারিদিকে খোঁজ নিলেও সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকালে মাইন উদ্দিন মাঝির বাড়ির দক্ষিণ পাশে পরিত্যাক্ত পুকুরে লাশটি পড়ে থাকার খবর শুনে ছেলের লাশ শনাক্ত করেন।

এ ব্যাপারে হাতিয়া থানার ওসি মো: আবুল খায়ের জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদরে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের মোটিভ উদঘাটনে আমাদের তদন্ত চলবে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল