২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফরিদগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ১০ জন

ফরিদগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ১০ জন - প্রতীকী

ফরিদগঞ্জে নতুন করে আরো ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এতে করে ফরিদগঞ্জে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫ জনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছে, আক্রান্তদের মধ্যে ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া গ্রামে করোনা আক্রান্ত এক ব্যক্তির স্ত্রী ও ২ মেয়ে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন জেনারেল ডায়াগনষ্টিক সেন্টারের মালিক, চরহোগলা গ্রামের এক ব্যক্তি, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন স্বাস্থ্য সহকারী স্ত্রী ও দুই ছেলে, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের এক পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রাামের একজন নতুন করে করোণায় আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, শনিবার ২০ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ১০ জনের করোনা পজিটিভ।

তিনি আরো জানান, এ পর্যন্ত উপজেলায় মোট ১২৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১০১ টি রিপোর্ট এসেছে। এছাড়া ২৫টি অপেক্ষমান রয়েছে। করোনার রিপোর্ট যাদের পজেটিভ এসেছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের প্রত্যেকের বাড়ী লকডাউন করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল