২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ১০ জন

ফরিদগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ১০ জন - প্রতীকী

ফরিদগঞ্জে নতুন করে আরো ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এতে করে ফরিদগঞ্জে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫ জনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছে, আক্রান্তদের মধ্যে ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া গ্রামে করোনা আক্রান্ত এক ব্যক্তির স্ত্রী ও ২ মেয়ে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন জেনারেল ডায়াগনষ্টিক সেন্টারের মালিক, চরহোগলা গ্রামের এক ব্যক্তি, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন স্বাস্থ্য সহকারী স্ত্রী ও দুই ছেলে, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের এক পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রাামের একজন নতুন করে করোণায় আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, শনিবার ২০ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ১০ জনের করোনা পজিটিভ।

তিনি আরো জানান, এ পর্যন্ত উপজেলায় মোট ১২৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১০১ টি রিপোর্ট এসেছে। এছাড়া ২৫টি অপেক্ষমান রয়েছে। করোনার রিপোর্ট যাদের পজেটিভ এসেছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের প্রত্যেকের বাড়ী লকডাউন করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ চকরিয়ায় ট্রেনের দুই বগি লাইনচ্যুত যোগাযোগ বন্ধ বিএনপির সন্ত্রাস থেকে জনগণকে রক্ষায় কর্মসূচি দেয় আ’লীগ : ওবায়দুল কাদের বিয়ের কেনাকাটা করতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন চাচা-ভাতিজি বিজিপির আরো ৪৬ সদস্যের বাংলাদেশে আশ্রয় গ্রহণ কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট ভারতে মাথার খুলি হাড় নিয়ে কৃষকদের বিক্ষোভ

সকল