১৩ জুলাই ২০২০
জমি নিয়ে বিরোধের জের

নোয়াখালীর বেগমগঞ্জে বসতঘর গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা, নারীসহ আহত ৩

হামলা চালিয়ে গুড়িয়ে দেয়া সেলিমের বসতঘর -

নোয়াখালীর বেগমগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীরা প্রতিপক্ষের বসতঘরে হামলা, ভাংচুর করে গুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় নারীসহ ৩ জন আহত হয়েছে। রোববার ভোরে বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের রমজান বিবির বাজার সংলগ্ন মসজিদ বাড়িতে সেলিমের বসতঘরে এ হামলা ঘটিয়েছে সন্ত্রাসীরা।

স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগী সেলিম উদ্দিন জানান, আমরা পৈত্রিক সূত্রে পাওয়া জমির উপর গত ৬ মাস আগে নতুন বসতঘর নিমার্ণ করে ওই ঘরে বসবাস করে আসছি। আমার ভাই আবু তাহের দীর্ঘদিন ধরে ওই জায়গা তাকে দিয়ে দেওয়ার জন্য বিভিন্নভাবে আমাকে হুমকি ধমকি দিয়ে আসছে। আমি তার কথায় রাজি না হয়ে ওই জায়গায় নিজে থাকার জন্য নতুন ঘর নিমার্ণ করি। তাতে ক্ষিপ্ত হয়ে আমাকে প্রায় সময় মিথ্যা মামলায় জড়ানোসহ মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। গভীর রাতে আমার ভাই আবু তাহের, তার স্ত্রী সাদিয়া খাতুন, তার মেয়ে তাহেরা বেগম ও ছেলের বৌ লাকি আকতারসহ স্থানীয় সন্ত্রাসী জাহাঙ্গীর গং এর ৫০/৬০ জন শসস্ত্র ক্যাডার নিয়ে এসে আমার বসতঘরে হামলা, ভাংচুর করে গুড়িয়ে দেয় এবং ঘরের সকল জিনিসপত্র নিয়ে যায়। এ সময় তাদেরকে বাঁধা দিতে গেলে আমার মা ও আমার স্ত্রী রেহানা বেগম ঝর্ণা এবং আমার ছেলেকে তারা পিটিয়ে আহত করে। এ ঘটনায় আমি বেগমগঞ্জ থানায় একটি মামলা করেছি।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হারুন অর রশিদ জানান, বিষয়টি আমি শুনেছি। এ ব্যাপারে ভুক্তভোগী সেলিম থানায় একটি মামলা করেছে। তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৮৭৬১)করোনার খবর লুকিয়ে ছিল চীন : বিস্ফোরক অভিযোগ পালিয়ে আসা গবেষকের (৭৩১৪)মধ্যপ্রাচ্য থেকে ফিরছেন ১৫ লাখ প্রবাসী! (৬৩৫২)৮ হাজারের বেশি মুসলিম গণহত্যার যে বিচার ২৫ বছরেও হয়নি (৫৫৫৪)বেসরকারি ব্যাংকে আতঙ্ক (৩৮১৫)বিব্রত ক্লিয়ারেন্স (৩৭৯৭)জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ পুলিশ হেফাজতে (৩৭৮৯)ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে (৩৭৮২)মালয়েশিয়ায় নির্যাতনের চিত্র উঠে আসায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা (৩৫৬০)নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে ইসরাইলে হাজার হাজার লোকের বিক্ষোভ (৩৩৩৭)