২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৯ চিকিৎসকসহ কুমিল্লায় একদিনে করোনা আক্রান্তের রেকর্ড

৯ চিকিৎসকসহ কুমিল্লায় একদিনে করোনা আক্রান্তের রেকর্ড - প্রতীকী ছবি

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আটজন চিকিৎসক, দুইজন স্বাস্থ্যকর্মী এবং বুড়িচং উপজেলার একজন দন্ত চিকিৎসকসহ জেলায় এক দিনে নতুন আক্রান্ত হয়েছে ৬৩ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫২৬ জনে। এ দিন জেলায় একজন সুস্থ হয়েছেন। দুইজন মারা গেছেন। করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি কুমিল্লা জেলার সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে মুরাদনগরে ১৪ জন, কুমিল্লা সিটি করপোরেশনের শাসনগাছা ও সরকারি মহিলা কলেজ রোডে তিনজন, আদর্শ সদরে দুইজন, সদর দক্ষিণে ছয়জন, নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আটজন চিকিৎসক,দুইজন স্বাস্থ্যকর্মীসহ ২৫ জন, লাকসামে সাতজন, বুড়িচংয়ে একজন, ব্রাহ্মণপাড়ায় একজন এবং কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চারজন আক্রান্ত হন। শনিবারের দুইজনসহ মোট মারা গেছেন ১৯ জন। এ দিন লালমাইয়ে একজনসহ মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৮ জন।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল