২১ অক্টোবর ২০২০

নোয়াখালীতে আরো ৭৭ জনের করোনা সনাক্ত


নোয়াখালীতে একদিনে আরো ৭৭ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৫২ জন। শনিবার সকাল ১১টায় দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, গত একদিনে ৭৭ জন করোনা রোগীর মধ্যে নোয়াখালীর সদরে ৪ জন, বেগমগঞ্জে ৪২ জন, সোনাইমুড়ী ৩ জন, সূবর্ণচরে ৩ জন, চাটখিলে ৫ জন, সেনবাগে ৪ জন ও কবির হাটে ১৬ জন আক্রান্ত হয়েছে।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত ৩ হাজার ১৭৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ২ হাজার ৮৩৮ জনের। যার মধ্যে করোনা সনাক্ত হয়েছে ৩৫২ জনের।

এর মধ্যে বেগমগঞ্জে উপজেলায় সর্বোচ্চ ১৭৮ জন, সদরে ৪১ জন, চাটখিলে ২৬, সোনাইমুড়ীতে ১৮, কবিরহাটে ৫৪ জন, কোম্পানীগঞ্জে ৭ জন, সেনবাগে ১১ জন, হাতিয়া ৬ জন ও সুবর্ণচরে ১১ জন।

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সোনাইমুড়ী ইতালী প্রবাসী মোরশেদ আলম, সেনবাগের রাজমিস্ত্রী মো: আক্কাস, বেগমগঞ্জের তারেক হোসেন, চৌমুহনী গনিপুরের আমিনুল ইসলাম মিন্টু ও সোনাইমুড়ী ফখরুল ইসলাম।


আরো সংবাদ

ভাবিকে ধর্ষণ করে ভিডিও ধারণ ও চাঁদা দাবি দেবরের বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী, ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরাই এখন মন্দির ভাংচুর করে আবারো মস্কো গেলেন আজারবাইজান ও আর্মেনিয়ার পররাষ্ট্রমন্ত্রীরা ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল ট্যাংক-অস্ত্রশস্ত্র ফেলে যুদ্ধের ময়দান থেকে পালাচ্ছে আর্মেনীয় বাহিনী ফলাফল প্রত্যাখ্যান করে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন আলুর দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার : জিএম কাদের ইতালিতে ফিরতে হলে প্রবাসীদের থাকতে হবে বাসস্থানের ঠিকানা খুলনাবাসী দাদু ভাইয়ের অবদান চিরদিন স্মরণ রাখবে কলেজ প্রতিষ্ঠার দাবীতে ফিজিও থেরাপিস্টদের মানববন্ধন বিএনপি শুভানুধ্যায়ীদের আজকের জিজ্ঞাসা

সকল