০৭ জুন ২০২০

ফেনীতে ২ ডাক্তারসহ একদিনে ৮ জনের করোনা শনাক্ত

-

ফেনীতে নতুন করে আরো আটজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন স্বাস্থ্য কর্মকর্তা, একজন মেডিক্যাল অফিসার ও একজন পুলিশ রয়েছেন। বাকিরা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী। সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন রোববার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) ল্যাবে নমুনা পরীক্ষায় আটজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

আক্রান্ত ব্যক্তিদের ট্রমা সেন্টারে নাকি বাসায় চিকিৎসা দেয়া হবে সেটি পরে জানানো হবে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

উল্লেখ্য, জেলায় একজন জনপ্রতিনিধি ও একজন সরকারি কর্মকর্তাসহ এর আগে সাতজন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হন। দুজনকে গত বুধবার ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশন থেকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। অপর একজনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলায় এ পর্যন্ত ৬৬৬ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বিআইটিআইডি ও ভেটেরেনারি থেকে ৪১১ জনের নমুনা প্রতিবেদন আসে।


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv