১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে করোনা আক্রান্ত প্রথম রোগী শনাক্ত

শ্বশুরবাড়ি গিয়ে জানা গেল, করোনায় আক্রান্ত - সংগৃহীত

চাঁদপুর জেলায় প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই যুবকের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন। তার বয়স ৩২

সিভিল সার্জন জানান, বর্তমানে ওই যুবক মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তার পরিবার ও আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়ি থেকে কেউ বের না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ওই যুবকের শ্বশুরবাড়ি। আর নিজ বাড়ি রংপুরে। তিনি নারায়নগঞ্জ জেলায় গার্মেন্টেসে চাকুরি করতেন। গত ৪ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে শ্বশুর বাড়ি আসেন।

তার করোনা ভাইরাসের উপসর্গ জ্বর কিংবা সর্দি, কাশি ছিল না। ওই যুবক এলাকায় এলে তাকে নিয়ে স্থানীয় লোকজনের মাঝে সন্দেহ সৃষ্টি হয়। এই প্রেক্ষাপটে গত ৭ এপ্রিল পরীক্ষা-নিরীক্ষার জন্য ওই যুবকের নমুনা ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতিবার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে।

এই যুবক করোনা আক্রান্তের খবর পাওয়ার দিনই চাঁদপুর জেলায় অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প

সকল