১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার

চাঁদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার - সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জে আয়েশা আক্তার (২০) নামে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া (দ:) ইউনিয়নের ইছাপুরা গ্রামের শেখ বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত আয়েশা আক্তার ফরিদগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নের বিষুরবন্দ গ্রামের পাটওয়ারী বাড়ির আব্দুল রাজ্জাকের মেয়ে।

গৃহবধুর আয়েশার বাবা আব্দুল রাজ্জাক জানান, ৬ মাস আগে পারিবারিক ভাবে পাইকপাড়া (দ:) ইউনিয়নের ইছাপুরা গ্রাামের শেখ বাড়ির মো. আলী শেখের ছেলে জসিম শেখের সাথে আয়েশা আক্তারের বিয়ে হয়। এর মধ্যে আয়শা আক্তার ৩ মাসের অন্তঃসত্ত্বা হয়। আয়শা প্রায় ফোন করে জানাতো কারণে অকারণে আয়শাকে শারীরিক ও মানসিক র্নিযাতন করতো।

তিনি বলেন, আমার মেয়েকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মিলে মেরে ঝুলিয়ে রেখেছে। তিনি আয়েশার স্বামীসহ সকলের বিচার চান।

ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানিয়েছেন, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এর ভিত্তিতে পরবর্তি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

সকল