২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাটখিল ও সোনাইমুড়িতে ১০ হাজার হতদরিদ্র পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

চাটখিল ও সোনাইমুড়িতে ১০ হাজার হতদরিদ্র পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ - নয়া দিগন্ত

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা
করোনাভাইরাসের কারণে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও গরীব অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে এসে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় ১০ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করছেন। প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুরের ডাল, ১ লিটার সয়াবিন তৈল ও ১টি করে সাবান প্রদান করছেন।

এছাড়াও জাহাঙ্গীর আলম সরকারী-বেসরকারী কর্মকর্তা ও ত্রাণ সরবরাহে নিয়োজিত নেতাকর্মীদের প্রায় ২০ হাজার বিভিন্ন ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন। এর মধ্যে ছিলো পিপিই, গ্লাভস, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। প্রতি ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নিবেদিত কর্মীরা এ ত্রাণ সহায়তা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। এ খাদ্য সহায়তা সোনাইমুড়ি উপজেলা পরিষদ ও চাটখিলের জেলা পরিষদ ডাক বাংলো থেকে সমন্বয় করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আওয়ামীলীগ গরিবের বন্ধু। আমরা যে খাদ্য সহায়তা প্রদান করেছি এটা আরও বাড়ানো হবে যদি বর্তমান অচলাবস্থা দীর্ঘায়িত হয়। করোনার ভয়াবহ পরিস্থিতি থেকে চাটখিল ও সোনাইমুড়িসহ গোটা দেশকে রক্ষায় মহান আল্লাহ তায়ালার কাছে সকলের জন্য দোয়া কামনা করেন। তিনি আরও বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন করোনার ভয়াবহ ছোবল থেকে দেশকে রক্ষা করতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন, পৌর মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, চাটখিল উপজেলা মহিলা লীগের সভাপতি শামীমা আক্তার মেরী।

এছাড়া সোনাইমুড়ি উপজেলায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগ সদস্য আবু ছায়েম।


আরো সংবাদ



premium cement

সকল