০২ জুন ২০২০

চট্টগ্রামে গার্মেন্টকর্মী, ব্যাংকারসহ আরো ৩ করোনা রোগী শনাক্ত

-

চট্টগ্রামে গার্মেন্টকর্মী, ব্যাংকারসহ আরো তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বন্দরনগরীতে করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে।

বুধবার রাতে স্বাস্থ্য অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক ডা: হাসান শাহরিয়ার জানান, আজ মোট ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে তিনজনের করোনাভাইরাস পজেটিভ এসেছে। তিনজন নগরীর সাগরিকা, হালিশহর ও সীতাকুন্ড এলাকার বাসিন্দা। তাদের বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে।

জানা গেছে, আক্রান্ত তিনজনের মধ্যে একজন নারী, যিনি হালিশহরের একটি আবাসিক এলাকার বাসিন্দা। দ্বিতীয়জন সাগরিকা রোড়ে অবস্থিত একটি গার্মেন্টের কর্মী। তৃতীয়জন সীতাকুণ্ডের একজন ব্যাংক কর্মকর্তা, যিনি নারায়ণগঞ্জের একটি ব্যাংকে চাকরি করেন।

এদিকে, তিনজন করোনা রোগী শনাক্ত হওয়ার পরপরই বুধবার দিবাগত মধ্যরাতে প্রশাসন হালিশহর, পাহাড়তলী ও সীতাকুণ্ডের আটটি বাড়ি ও তিনটি দোকান লকডাউন করে দিয়েছে।

প্রসঙ্গত, সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) তথ্য অনুযায়ী, বুধবার পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ জনে। এছাড়া দেশে এ পর্যন্ত মোট ২১৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন দেশের প্রখ্যাত ইউরোলজিষ্ট মনজুর রশীদ চৌধুরী ফটিকছড়িতে সার্ভেয়ারের রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ৪ ব্যক্তিকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা আহলে সুন্নাতের চেয়ারম্যান আল্লামা নুরুল ইসলাম হাশেমীর ইন্তেকাল বিভিন্ন অভিযোগে আরো ১১ জনপ্রতিনিধি সাময়িকভাবে বরখাস্ত ভাঙ্গায় মাতুব্বরের বাড়ি থেকে উদ্ধার হলো ৬৫টি ঢাল সড়কি বর্ণবিদ্বেষ শুধুমাত্র ফুটবলে নয়, ক্রিকেটেও আছে : গেইল করোনা যুদ্ধে প্রাণ দিলেন পুলিশের আরো এক সদস্য ৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান দুর্নীতি ও রক্তচোষা নীতি পরিহার করোনার বড় প্রতিষেধক : চরমোনাই পীর

সকল