২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাড়িতে তোলার আগেই মারা গেলেন করোনা উপসর্গ থাকা রোগী

গাড়িতে তোলার আগেই মারা গেলেন করোনা উপসর্গ থাকা রোগী - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর স্বাস্থ্য কমপেক্সে জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে চিকিৎসা নিতে আসা এক যুবক (২০) মারা গেছে। ওই যুবক আজ বুধবার দুপুর ১২টার দিকে চিকিৎসা নিতে আসে। কর্তব্যরত চিকিৎসক তার কিছু পরীক্ষা নিরীক্ষা করে অবস্থা অবনতি দেখে তাকে ভর্তি না করে দ্রুত ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন। কিন্তু গাড়িতে তোলার আগেই টেবিলে বসা থাকা অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে যুবকটি। এ সময় চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। এ সংবাদ ছড়িয়ে পড়লে হাসপাতালসহ সর্বত্র উপজেলায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই যুবক পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের বাসিন্দা।

নবীনগর স্বাস্থ্য কমপেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মোশরাত ফারখান্দা জেবিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকটি করোনায় আক্রান্ত ছিলো কি না আমরা এই মুহূর্তে বলতে পারবো না। তবে করোনার যাবতীয় উপসর্গই তার মাঝে দেখেছি। ওই যুবকটিকে ঢাকায় রেফার করা হয়েছিল, বাইরে একটি টেবিলে বসা ছিল অ্যাম্বুলেন্সে উঠার জন্য। কিন্তু গাড়িতে তোলার আগেই সে মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। তার সব কিছু নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। যে ডাক্তার তাকে চিকিৎসা দিয়েছেন তাকে আলাদা রুমে রাখা হয়েছে।

নবীনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, মুরাদনগরের ইউএনওকে বিষয়টি জানানো হয়েছে। তারা অ্যাম্বুলেন্স নিয়ে এলে লাশ বুঝিয়ে দেয়া হবে।

সন্ধ্যা পর্যন্ত লাশটি নবীনগর হাসপাতালে ছিল, তবে সন্ধ্যার পর মুরাদনগর থানার পুলিশ লাশটি নিতে একটি অ্যাম্বুলেন্স নিয়ে এসেছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল