০২ জুন ২০২০

কক্সবাজারকে লকডাউন ঘোষণা

কক্সবাজারকে লকডাউন ঘোষণা - সংগৃহীত

জেলায় করোনা ভাইরাস ঠেকাতে পর্যটন শহর কক্সবাজারকে লকডাউন ঘোষণা করা হয়েছে। কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন আজ বুধবার বিকেল ৩টার দিকে এই লকডাউনের ঘোষণা দেন। অবশ্য এর আগেই কক্সবাজারে পর্যটকদের আগমন নিষিদ্ধ করা হয়েছিল। এখন থেকে কেউ কক্সবাজারে প্রবেশ ও বের হতে পারবেন না। এ আদেশ অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে। লকডাউন বিষয়ে কক্সবাজার জেলা প্রশাসনের নিজস্ব ফেসবুক পেইজে একটি পোস্ট দেওয়া হয়েছে হয়েছে। এটি হলো “জনস্বার্থে কক্সবাজারকে লকডাউন করা হলো। এখন থেকে এ জেলায় সকল আগমন ও বহির্গমন নিষিদ্ধ। আদেশ অমান্য করলে কঠোর ব্যবস্থা।”

এদিকে এ পর্যন্ত কক্সবাজারে কেউ করোনায় আক্রান্ত হননি। প্রায় অর্ধশতাধিক ব্যক্তির পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট এসেছে। সেই দিক থেকে কক্সবাজারকে পুরোপুরো নিরাপদ রাখার জন্য সচেতন মহল থেকে কক্সবাজারকে পুরোপুরি লকডাউন করার দাবি জানানো হচ্ছিল।


আরো সংবাদ

ট্রাম্প সম্পর্কে নীরব জুকারবার্গ, প্রতিবাদে সরব ফেসবুকের কর্তাব্যক্তিরা পরকিয়ায় আসক্ত স্বামী, স্টাম্পে স্বাক্ষর রেখে স্ত্রীকে পাঠিয়েছে বাপের বাড়ি ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন দেশের প্রখ্যাত ইউরোলজিষ্ট মনজুর রশীদ চৌধুরী ফটিকছড়িতে সার্ভেয়ারের রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ৪ ব্যক্তিকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা আহলে সুন্নাতের চেয়ারম্যান আল্লামা নুরুল ইসলাম হাশেমীর ইন্তেকাল বিভিন্ন অভিযোগে আরো ১১ জনপ্রতিনিধি সাময়িকভাবে বরখাস্ত ভাঙ্গায় মাতুব্বরের বাড়ি থেকে উদ্ধার হলো ৬৫টি ঢাল সড়কি বর্ণবিদ্বেষ শুধুমাত্র ফুটবলে নয়, ক্রিকেটেও আছে : গেইল করোনা যুদ্ধে প্রাণ দিলেন পুলিশের আরো এক সদস্য

সকল