০৪ জুন ২০২০

১০ টাকা দরের ৪০০ বস্তা চালসহ নৌকাডুবি

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ১০ টাকা কেজি দরের চার শ’ বস্তা চালসহ একটি নৌকা ডুবে গেছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা সদরের স্পিডবোড ঘাটের কাছে তিতাস নদীতে এ ঘটনা ঘটে।

চালগুলো নবীনগর খাদ্যগুদাম থেকে একই উপজেলার বীরগাঁও ইউনিয়নে নিয়ে যাওয়া হচ্ছিল। ডুবে যাওয়া চালগুলো ডিলার জিয়াউদ্দিন মিয়ার বলে সূত্র নিশ্চিত করেছে। চালের বস্তাগুলো উদ্ধারের কাজ চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম জানান, খাদ্যগুদাম থেকে নদীপথে দুটি নৌকায় করে পাঁচ শ’ ২৮ বস্তা চাল বীরগাঁওয়ে যাচ্ছিল। এর মধ্যে একটি নৌকায় এক শ’ ২৮ বস্তা ও আরেকটিতে চার শ’ বস্তা চাল নেয়া হয়। চার শ’ বস্তা চালবোঝাই নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। চালের বস্তাগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, ইতোপূর্বে উক্ত ডিলারের বিরুদ্ধে ১০ টাকা কেজির চাল অবৈধভাবে বাজারে বিক্রি করে দেয়ার অভিযোগ রয়েছে।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv