০২ জুন ২০২০

বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা

বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা - ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুরে বিয়ে শেষে নতুন বউ নিয়ে বাড়ী ফেরার পথে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মাহফুজ(৩০)কে এলোপাতাড়ি কুপিয়ে, গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপের সশস্ত্র বাহিনী।

স্থানীয়সূত্রে জানা যায়, বেগমগঞ্জের বিবাদমান দুটি গ্রুপ সুমন বাহিনীর সুমন ও সম্রাট বাহিনীর সম্রাটের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে একাধিকবার খুন সহ নানা অপরাধ কর্মকাণ্ড সংঘঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মাহফুজ কুতুব গ্রামে বিয়ে করে নতুন বউ সাথে নিয়ে বাড়ী ফেরার পথে সন্ত্রাসীরা তাকে প্রথমে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে, পরে গুলি করে হত্যা করে।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিবাদমান গ্রুপ নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটিয়েছে।


আরো সংবাদ

চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ৪ ব্যক্তিকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা আহলে সুন্নাতের চেয়ারম্যান আল্লামা নুরুল ইসলাম হাশেমীর ইন্তেকাল বিভিন্ন অভিযোগে আরো ১১ জনপ্রতিনিধি সাময়িকভাবে বরখাস্ত ভাঙ্গায় মাতুব্বরের বাড়ি থেকে উদ্ধার হলো ৬৫টি ঢাল সড়কি বর্ণবিদ্বেষ শুধুমাত্র ফুটবলে নয়, ক্রিকেটেও আছে : গেইল করোনা যুদ্ধে প্রাণ দিলেন পুলিশের আরো এক সদস্য ৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান দুর্নীতি ও রক্তচোষা নীতি পরিহার করোনার বড় প্রতিষেধক : চরমোনাই পীর বিমানবন্দরে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তদের হামলা শাহজাদপুরে সড়ক দূর্ঘটনায় এক মহিলা নিহত

সকল