২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা

বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা - ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুরে বিয়ে শেষে নতুন বউ নিয়ে বাড়ী ফেরার পথে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মাহফুজ(৩০)কে এলোপাতাড়ি কুপিয়ে, গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপের সশস্ত্র বাহিনী।

স্থানীয়সূত্রে জানা যায়, বেগমগঞ্জের বিবাদমান দুটি গ্রুপ সুমন বাহিনীর সুমন ও সম্রাট বাহিনীর সম্রাটের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে একাধিকবার খুন সহ নানা অপরাধ কর্মকাণ্ড সংঘঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মাহফুজ কুতুব গ্রামে বিয়ে করে নতুন বউ সাথে নিয়ে বাড়ী ফেরার পথে সন্ত্রাসীরা তাকে প্রথমে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে, পরে গুলি করে হত্যা করে।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিবাদমান গ্রুপ নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটিয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল