২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনা সন্দেহে কুমিল্লার একটি বাড়ি লকডাউন

-

কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকায় এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে সন্দেহে একটি বাড়ি লকডাউন করা হয়েছে। সোমাবার বাড়িটি লকডাউন করা হয়।

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেডিক্যাল টেকনোলজিস্ট জহিরুল ইসলাম জানান, নগরীর পশ্চিম বাগিচাগাঁও এলাকার একটি বাড়ি থেকে ২২ বছর বয়সী একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এখন রিপোর্টের অপেক্ষায় আছি।

অসুস্থ ব্যক্তির বড় ভাই বলেন, আমার ছোট ভাইয়ের গত তিন সপ্তাহ ধরে কাশি ও জ্বর। কাশির কারণে তার শ্বাসকষ্ট হতো। কিছুটা গলা ব্যাথা ছিলো। তাকে নেবুলাইজড করতাম। মোবাইল ফোনে চিকিৎসা নিয়েছি। সে এখন আগের তুলনায় কিছুটা সুস্থ আছে। রোববার তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে ।
কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি বলেন, আমরা বাড়তি পদক্ষেপ হিসেবে বাড়িটি সামাজিকভাবে বিচ্ছিন্ন করেছি। অন্যান্যদেরও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছি।

 


আরো সংবাদ



premium cement
সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না

সকল