২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

`করোনা থেকে দেশকে রক্ষা করতে ১৪৪ ধারার বিকল্প নেই'

`করোনা থেকে দেশকে রক্ষা করতে ১৪৪ ধারার বিকল্প নেই' - নয়া দিগন্ত

করোনাভাইরাস সারাদেশে ছড়িয়ে পড়ছে। এ থেকে দেশবাসীকে রক্ষা করতে হলে ১৪৪ ধারা বা জরুরী অবস্থার কোনো বিকল্প নেই। তাই প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান এ বিষয়ে প্রশাসনকে অনুমতি দেওয়ার জন্য।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত ফটিকছড়ি উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধ ও ত্রাণ কার্যক্রম সমন্বয়ের লক্ষে জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ।

এ সময় তিনি আরো বলেন, প্রশাসনের অনুমতি ছাড়াই কেউ ত্রাণ বিতরণ করতে পারবে না। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা ও ত্রাণ বিতরণ করার জন্য বলেন ও এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল মো: আরেফীনের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব, সহকারী কমিশনার ভূমি জানে আলম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইলিয়াছ চৌধুরী, মেয়র ইসমাঈল হোসেন, ফটিকছড়ি থানা ওসি বাবুল আকতার, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ, ইউপি চেয়ারম্যানরা ও উপজেলার সকল অফিসাররা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল