২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন শামীমা আক্তার রুবী

হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন শামীমা আক্তার রুবী - সংগৃহীত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে কেন্দ্রীয় মহিলা দলের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শামীমা হাছান রুবী করোনাভাইরাসের এই ক্রান্তিকালে গরিব মানুষদের সহায়তা করতে এগিয়ে এসেছেন। শামীমা হাছান রুবী কল্যাণ ট্রাষ্টের সৌজন্যে ফ্রান্সপ্রবাসী রুবী খেটে খাওয়া হতদরিদ্র মানুষের দাঁড়িয়েছেন, তাদের মধ্যে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

তিনি গত ৩০ মার্চ থেকে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার ৮নং রাজা চাপিতলা ইউনিয়নের ৭টি ওয়ার্ডে, খাপুরা, উলুমুড়িয়াসহ এবং ১নং শ্রীকাইল ইউনিয়নের তিনটি গ্রামে উত্তর পেন্নই, কালিসিমা, পিপিড়ীয়া গ্রামে খেটে খাওয়া, হতদরিদ্র ও করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

তিনি বলেছেন, দেশের কল্যাণে, মানুষের কল্যাণে তিনি কাজ করে যাবেন, প্রতিটি গ্রামে তিনি এই ত্রাণ বিতরণ অব্যাহত রাখবেন। তিনি সেইসাথে সবাইকে তাদের সামর্থ্য অনুসারে এই ক্রান্তিকালে গরিব মানুষদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

৮নং চাপিতলা থেকে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন তরুণ তুর্কী দিপু, খোকন, মামুনসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের অনেকে। আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য মুরব্বি, ৮নং চাপিতলা ইউনিয়ন বিএনপি সভাপতি, ডাঃ বাবুল, ডাঃ রউফ, ডঃ হুমায়ুন কবির, দুলাল সরকার, আর্মি হুমায়ন, মোঃ রনু মেম্বার, আর্মি সানু, গোলাম নবি, ডাঃ রফিকুল, মোঃ মালু মেম্বার, এলিম, মোঃখাইরুল, মোঃ সামছুল, মোঃ এনামুল, মোঃ মালি, মোঃ হুমায়ন, মোঃ জসিম ডাক্তার, আবদুল কুদ্দছ মেম্বার, মোঃ সাকিল, মোঃ কাইউম মোঃ ইমন, মোঃ রাব্বি, মোঃ খাইরুল।

ত্রাণ বিতরণে ১নং শ্রীকাইল ইউনিয়ন থেকে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্বেচ্ছাসেবী এক ঝাঁক তরুণ যুবক। এলাকার গণ্যমান্য মুরব্বিসহ সায়েদ আলী, রাশেদুজ্জামান অপন মুক্তার, জাকির, নাজমুল হাছান সজিব, অপু, ইমরান, হারেস, কবিরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement