২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফটিকছড়িতে ভুয়া ম্যাজিষ্ট্রেটকে পুলিশে দিলো জনতা

ফটিকছড়িতে ভুয়া ম্যাজিষ্ট্রেটকে পুলিশে দিলো জনতা - নয়া দিগন্ত

চট্টগ্রামের ফটিকছড়ির ভূজপুর থানাধীন বালুটিলা বাজার হতে মো. সাখাওয়াত হোসেন (২৫) নামের এক ভুয়া ম্যাজিষ্ট্রেটকে ধরে পুলিশে দিয়েছে জনতা। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। সে ফেনী জেলার ছাগলনাইয়ার নিজকুনজরা গ্রামের নুরের নবী চৌধুরী বাড়ীর মো. মোশারফ হোসেন চৌধুরীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দাঁতমারা ইউনিয়নের শেষ প্রান্তে ফেনী-খাগড়াছড়ি সড়কের দু’ পাশে অবস্থিত বালু টিলা বাজারে এসে সাখাওয়াত হোসেন একাই বিভিন্ন দোকানে গিয়ে ইনকাম ট্যাক্স এর ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে ফরিদ মোল্লার মুদির দোকান থেকে ১০ হাজার টাকা ও জয়নালের মুদির দোকান হতে দেড় হাজার টাকা জরিমানা আদায় করে। এ সময় স্থানীয়দের মনে সন্দেহ আসলে তারা বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিনকে জানান।

এ সময় স্থানীদের ফোন থেকে উপজেলা নির্বাহী অফিসারকে উক্ত ভূয়া ম্যাজিষ্ট্রেট ইনকাম ট্যাক্স লোক পরিচয় দিলে সন্দেহ আরো ঘনিভূত হয়। পরে তাকে দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে
গ্রেফতার করে নিয়ে যায়। এ ব্যাপারে জানতে চাইলে তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সরোয়ার বলেন গ্রেফতারকৃতকে ভূজপুর থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তার নিকট থেকে উক্ত ১১ হাজার ৫ শত টাকা উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদুল আরেফীন বলেন, আজ দুপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে দাঁতমারা বাজারে অভিযান পরিচালনা করার সময় জনতা আটক করে খবর দিলে। আমি তদন্ত কেন্দ্রের পুলিশ পাঠালে তাকে গ্রেফতার করা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ভূজপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছি নিয়মিত মামলা করার জন্য।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল