২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছাগলনাইয়ায় কেন্দ্রিয় নেতাকে নিয়ে দুঃস্থদের পাশে যুবদল

ছাগলনাইয়ায় কেন্দ্রিয় নেতাকে নিয়ে দুঃস্থদের পাশে যুবদল - নয়া দিগন্ত

ছাগলনাইয়ায় একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ, কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে শনিবার সকালে উপজেলা যুবদলের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপির কেন্দ্রিয় সহদপ্তর সম্পাদক বেলাল আহম্মদ, ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আহম্মদ মজুমদার, সদস্য সচিব সাবেক মেয়র মো. আলমগীর, যুবদল নেতা আবদুল কাদের জিলানী, শিপু, আজিজুল বারী মহসিন, এনামুল হক বাবুল, মোস্তফা, মুনছুর, অহিদ উল্লাহ, শহীদ রানা, সঞ্জিত, বিএনপি নেতা জামাল উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল