২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ত্রাণ নিয়ে বাড়ী ফেরা হলো না আছমার

ত্রাণ নিয়ে বাড়ী ফেরা হলো না আছমার - প্রতীকী

আড়াইহাজারে ত্রাণ নিয়ে বাড়ী ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে আছমা (৫০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এক রাত নিখোঁজ থাকার পর শনিবার সকালে রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পরিবারের লোকজন। উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা চন্দনপুরা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আসমা ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

পরিবারের লোকজন জানান, শুক্রবার সন্ধ্যায় দয়াকান্দা গ্রামের বিত্তশালী জাকিরের বাড়ী থেকে ত্রাণ নিয়ে বাড়ী ফিরছিলেন আছমা। পথে চন্দন পুরা চকে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে রাস্তায় পড়ে যায়। সেখানে পড়েই মৃত্যু বরণ করেন আছমা। সারা রাত খোঁজাখুঁজির পর শনিবার ভোরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। তার নেয়া ত্রাণ সামগ্রী লাশের পাশেই পড়েছিল।

আড়াইহাজার থানার ওসি তদন্ত আমির হোসেন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি ত্রান নিয়ে ফেরার পথে বড় এক চকে হৃদরোগে আক্রান্ত হয়ে মহিলাটি মারা যায়। কোন অভিযোগ না থাকায় লাশটি দাফনের জন্য দিয়ে দেওয়া হয়।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল