২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বাঘাইছড়িতে দুর্ঘটনায় হতাহত ৩

বাঘাইছড়িতে দুর্ঘটনায় হতাহত ৩ - ছবি : নয়া দিগন্ত

রাঙ্গামাটির বাঘাইছড়িতে জিপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পাহাড়ি খাদে পড়ে বগড়া চাকমা নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল চালকসহ দু’জন। শুক্রবার রাতে বাঘাইছড়ির দূর্গম দুইটিলা আর্মি ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন অন্তর চাকমা এবং সুবাস চাকমা (১৭)। তারা বাঘাইছড়ি উপজেলার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীঘিনালাগামী একটি জিপ গাড়ি (নাম্বার খাগড়াছড়ি-ব–২২৬৩) বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে পাহাড়ি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বগড়া চাকমা মারা যান এবং অপর দু’জন গুরুতর আহত হন। তবে জিপ চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

দুইটিলা ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার মো: ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেনাবাহিনীর একটি দল হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল