২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাড়ে ৫ হাজার পরিবারের মাঝে কর্ণেল অলির খাদ্যসামগ্রী বিতরণ

সাড়ে ৫ হাজার পরিবারের মাঝে কর্ণেল অলির খাদ্যসামগ্রী বিতরণ - নয়া দিগন্ত

এলডিপি সভাপতি ড. কর্ণেল (অবঃ) অলি আহমদ বীরবিক্রমের পক্ষে চন্দনাইশ ও সাতকানিয়ার হতদরিদ্র সাড়ে পাচ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন। শুক্রবার সাতকানিয়ার ছয় ইউনিয়নে দুই হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয় চাল, আলু ও পেয়াজের প্যাকেট।

এর আগে ২ এপ্রিল চন্দনাইশ উপজেলার আট ইউনিয়ন ও দুই পৌরসভায় সাড়ে তিন হাজার পরিবারের মাঝে চাল, আলু ও পেয়াজের প্যাকেট বিতরণ করা হয়।

উপজেলা এলডিপি সাধারণ সম্পাদক আকতারুল আলম, পৌরসভা এলডিপি সাধারণ সম্পাদক আকতার উদ্দিন পৌরসভা গণতান্ত্রিক যুবদল সভাপতি মহিউদ্দিন বরমা, ইউনিয়ন এলডিপি সাধারণ সম্পাদক মোসলেম খান, বরকল এলডিপি সাধারণ সম্পাদক সাহাব মিয়া এসব খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন বলে জানান উপজেলা এলপি সাধারণ সম্পাদক আকতারুল আলম।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল