২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফটিকছড়িতে বেসরকারি উদ্যোগে সাড়ে ৩ হাজার পরিবারে খাদ্য বিতরণ

ফটিকছড়িতে বেসরকারি উদ্যোগে সাড়ে ৩ হাজার পরিবারে খাদ্য বিতরণ - নয়া দিগন্ত

করোনা নামক মহামারির আঘাতে পুরো বিশ্ব অর্থনীতি স্থবির হয়ে পড়েছে। খাদ্য সংকটে ভুগছেন অসহায়-গরিব লোকজন। এ সব লোকজনের সহায়তায় এগিয়ে এসেছেন বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

এরই ধারাবাহিকতায় ড. মাহমুদ হাসান ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রামের ফটিকছড়ির কয়েকটি ইউনিয়ন ও একটি পৌরসভায় বুধবার তিন হাজার ৫০০ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে৷ এছাড়া ফটিকছড়ি ও ভূজপুর থানা এবং উপজেলা প্রশাসনের কাছে করোনা সুরক্ষা উপকরণ হস্তান্তর করা হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজের পক্ষে এ সামগ্রীগুলো হস্তান্তর করেন ফাউন্ডেশনের মুখপাত্র আহমেদ এরশাদ খোকন৷ এ সময় উপস্থিত ছিলেন, ফটিকছড়ি থানার ওসি বাবুল আখতার, ভূজপুর থানার ওসি শেখ মুহাম্মদ আব্দুল্লাহ, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাঈল হোসেন, ওই সকল ইউনিয়নের চেয়ারম্যান, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পৌর কাউন্সিলর, মেম্বার ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল