০৫ জুন ২০২০

ফটিকছড়িতে বেসরকারি উদ্যোগে সাড়ে ৩ হাজার পরিবারে খাদ্য বিতরণ

ফটিকছড়িতে বেসরকারি উদ্যোগে সাড়ে ৩ হাজার পরিবারে খাদ্য বিতরণ - নয়া দিগন্ত

করোনা নামক মহামারির আঘাতে পুরো বিশ্ব অর্থনীতি স্থবির হয়ে পড়েছে। খাদ্য সংকটে ভুগছেন অসহায়-গরিব লোকজন। এ সব লোকজনের সহায়তায় এগিয়ে এসেছেন বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

এরই ধারাবাহিকতায় ড. মাহমুদ হাসান ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রামের ফটিকছড়ির কয়েকটি ইউনিয়ন ও একটি পৌরসভায় বুধবার তিন হাজার ৫০০ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে৷ এছাড়া ফটিকছড়ি ও ভূজপুর থানা এবং উপজেলা প্রশাসনের কাছে করোনা সুরক্ষা উপকরণ হস্তান্তর করা হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজের পক্ষে এ সামগ্রীগুলো হস্তান্তর করেন ফাউন্ডেশনের মুখপাত্র আহমেদ এরশাদ খোকন৷ এ সময় উপস্থিত ছিলেন, ফটিকছড়ি থানার ওসি বাবুল আখতার, ভূজপুর থানার ওসি শেখ মুহাম্মদ আব্দুল্লাহ, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাঈল হোসেন, ওই সকল ইউনিয়নের চেয়ারম্যান, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পৌর কাউন্সিলর, মেম্বার ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


আরো সংবাদ

পুলিশের ধাক্কায় রক্তাক্ত প্রতিবাদী বৃদ্ধ, যুক্তরাষ্ট্রে ফের নৃশংসতা করোনা ঠেকাতে ‘রেড জোনে’ কারফিউ দেয়ার পরামর্শ স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরকীয়া: চৌগাছায় অপহৃত ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার রংপুরে মাইক্রোবাসের ধাক্কায় একজন নিহত, আহত ২ উচ্চ রক্তচাপ রোগীদের করোনায় মৃত্যু ঝুঁকি দ্বিগুণ ফরিদপুরে পদ্মায় নৌকাডুবি : ৫ দিনমজুর নিখোঁজ মতিঝিল ও পল্লবীতে বিএনপির খাবার বিতরণ দুর্নীতির বিরুদ্ধে তদন্ত অব্যাহত থাকবে : দুদক চেয়ারম্যান মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, যুবতী আটক কিশোরগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৪৭, জটিল হচ্ছে ভৈরবের পরিস্থিতি

সকল





justin tv