২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন

করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনায় করোনাভাইরাস সতর্কতায় জনসচেতনা বৃদ্ধির নতুন প্রচার শুরু করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দিনব্যাপী চান্দিনা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিভিন্ন সচেতনমূলক শ্লোগান সম্বলিত ব্যানার সাঁটাতে দেখা গেছে।

বুধবারের (১ এপ্রিল) মধ্যে উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের আনাচে-কানাচে ওই কার্যক্রম সম্পন্ন হবে বলে জানান উপজেলা প্রশাসন। প্রশাসনের ওই কার্যক্রমকে উপজেলার সর্বস্তরের মানুষ সাধুবাদ জানিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীষ দাশের তত্ত্বাবদানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারী ও সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় উপজেলার বিভিন্ন হাট-বাজার, সরকারী প্রতিষ্ঠান, বাস-স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহের সম্মুখে এসকল জনসচেতনতামূলক লেখনিসমূহ সাঁটানো হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, করোনাভাইরাস প্রতিরোধে আমরা প্রতিনিয়ত মাইকিং ও লিফলেট বিতরণ করছি। এর পাশাপাশি এসকল স্লোগান সম্বলিত ব্যানার ও দেয়াল লিখন জনসচেতনতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় এসকল ব্যানার ও দেওয়াল লিখন স্থাপনের কার্যক্রম দ্রুত সমাপ্ত করা হবে।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল