২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লক্ষ্মীপুরে অসহায় মানুষের পাশে ‘অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’

লক্ষ্মীপুরে অসহায় মানুষের পাশে ‘অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’ - সংগৃহীত

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ৯টি ইউনিয়নে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে ‘অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ।
থানার হাজিরপাড়া, চন্দ্রগঞ্জ, চরশাহী, উওরজয়পুর, কুশাখালী, মান্দারী, দিগুলী, দত্তপাড়া এবং বশিকপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এাণ বিতরন করা হয়। চাল, ডাল, তেল, আলু, সাবান ও স্যাভলনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মানুষের কাছে পৌঁছে দিচ্ছে অসহায় ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।

গত ২৮ মার্চ থেকে সংগঠনটি বিভিন্ন এলাকায় ঘুরে মানুষকে সহায়তা প্রদান করছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বদরুল আলম শ্যামল বলেন, করোনা তান্ডবের কারণে বিশ্বজুড়েই কর্মঠ মানুষের একটি বড় অংশ কর্মহীন হয়ে পড়েছে। বাংলাদেশেও কোটি কোটি মানুষ আজ কর্মহীন। তাদের অনেকেরই ঘরে খাবার নেই। জমানো টাকা নেই। অনেক মানুষ আছেন যারা মুখ ফুটে বলতেও পারেন না। না খেয়েই তাদের দিন কাটে। ওইসব লোকদের শনাক্ত করে তাদের কাছে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেয়াই অসহায় ফাউন্ডেশনের লক্ষ্য। সম্পূর্ণ নিজেদের উদ্যোগে অসহায় ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। যতোদিন স্বাভাবিক অবস্থা ফিরে না আসবে ততোদিন তারা নিজ উদ্যোগে সাধ্যমতো মানুষকে সহায়তা করার চেষ্টা চালাবেন।

বদরুল আলম শ্যামল বলেন, ফাউন্ডেশনের মাধ্যমে মানুষকে করোনা বিষয়ে সচেতন করে তোলার কাজটিও চালিয়ে যাচ্ছেন তারা।

 


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল