২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে অসহায় মানুষের পাশে ‘অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’

লক্ষ্মীপুরে অসহায় মানুষের পাশে ‘অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’ - সংগৃহীত

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ৯টি ইউনিয়নে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে ‘অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ।
থানার হাজিরপাড়া, চন্দ্রগঞ্জ, চরশাহী, উওরজয়পুর, কুশাখালী, মান্দারী, দিগুলী, দত্তপাড়া এবং বশিকপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এাণ বিতরন করা হয়। চাল, ডাল, তেল, আলু, সাবান ও স্যাভলনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মানুষের কাছে পৌঁছে দিচ্ছে অসহায় ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।

গত ২৮ মার্চ থেকে সংগঠনটি বিভিন্ন এলাকায় ঘুরে মানুষকে সহায়তা প্রদান করছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বদরুল আলম শ্যামল বলেন, করোনা তান্ডবের কারণে বিশ্বজুড়েই কর্মঠ মানুষের একটি বড় অংশ কর্মহীন হয়ে পড়েছে। বাংলাদেশেও কোটি কোটি মানুষ আজ কর্মহীন। তাদের অনেকেরই ঘরে খাবার নেই। জমানো টাকা নেই। অনেক মানুষ আছেন যারা মুখ ফুটে বলতেও পারেন না। না খেয়েই তাদের দিন কাটে। ওইসব লোকদের শনাক্ত করে তাদের কাছে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেয়াই অসহায় ফাউন্ডেশনের লক্ষ্য। সম্পূর্ণ নিজেদের উদ্যোগে অসহায় ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। যতোদিন স্বাভাবিক অবস্থা ফিরে না আসবে ততোদিন তারা নিজ উদ্যোগে সাধ্যমতো মানুষকে সহায়তা করার চেষ্টা চালাবেন।

বদরুল আলম শ্যামল বলেন, ফাউন্ডেশনের মাধ্যমে মানুষকে করোনা বিষয়ে সচেতন করে তোলার কাজটিও চালিয়ে যাচ্ছেন তারা।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল