১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আনোয়ারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন

আনোয়ারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন - ছবি: প্রতীকি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সামান্য বিরোধের জের ধরে মামারির ঘটনায় আব্দুর রাজ্জাক (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার এ ঘটনায় ফুফু মরিয়ম খাতুন (৫০) ও ফুফা সৈয়দ আহমেদকে (৭০) আটক করেছে পুলিশ।

এরআগে, গত ৩০ মার্চ সন্ধ্যায় উপজেলার বটতলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জাফর মেম্বারের বাড়িতে মাটিতে গর্ত করা নিয়ে সামান্য বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটে। এতে আবদুর রাজ্জাক গুরুতর আহত হন। তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে আনোয়ার হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৮টায় তিনি মারা যান।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য দিদারুল আলম বলেন, ফুফু, ফুপা ও ফুপাতো ভাইবোনদের সাথে সামান্য বিরোধ নিয়ে এই মারপিটের ঘটনা ঘটে।

আনোয়ারা থানার উপ-পুলিশ পরিদর্শক বিকাশ রুদ্র বলেন, ওই ঘটনায় ৫৪ ধারায় স্বামী ও স্ত্রীকে গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।

এদিকে ইউপিসদস্য দিদারুল আলম বলেন, বাদে মাগরিব জানাজা শেষে পারিবারিক কবরস্থানের আবদুর রাজ্জাকের লাশ দাফন করা হয়েছে।

এই ব্যপারে গতকাল বিকালে যোগাযোগ করা হলে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ বলেন, ওই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল