২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভাতিজা ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চাচাকে হত্যা

ভাতিজা ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চাচাকে হত্যা - ছবি: নয়া দিগন্ত

কুমিল্লার সংরাইশে ভাতিজা ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রতিপক্ষরা হামলা চালিয়ে চাচা আবদুল মতিনকে (৬০) গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে সোমবার সকালে মৃত্যু হয় তার।

নিহত আবদুল মতিন ওই এলাকার মৃত মনা মিয়ার ছেলে। তিনি কুমিল্লার চকবাজারে চালের আড়তের ব্যবসায়ী ছিলেন। এর আগে রোববার সন্ধ্যায় নগরীর সংরাইশ শিশু উদ্যান এলাকায় ইভটিজিং সংক্রান্ত বিষয় নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় দুইপক্ষের ৫ জন আহত হয়েছেন।

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর জাহাঙ্গীর আলম বাবুল জানান, নারীকে উত্ত্যক্তের বিষয়ে প্রথমে নিহত মতিনের ভাতিজা অভিযুক্ত আলামিনের বন্ধুকে বাধা দেয়। বাধা দেওয়ার সূত্র ধরে আলামিন ও তার সহযোগিরা মতিনের বাড়িতে হামলা করে। হামলায় মতিন, তার ছেলে এবং ভাতিজা আহত হন। গুরুতর অবস্থায় মতিনকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আলামিন সংরাইশ এলাকার ইদু মিয়ার ছেলে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনায়ারুল হক জানান, হামলা ও সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হৃদয় (২৫) নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। হামলার শিকার ব্যক্তিদের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement