২৬ মে ২০২০

গলায় জ্যান্ত কৈ মাছ আটকে তিন সন্তানের পিতার মৃত্যু

গলায় জ্যান্ত কৈ মাছ আটকে তিন সন্তানের পিতার মৃত্যু - সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় গলায় জ্যান্ত কৈ মাছ আটকে তৌফিক মোহাম্মদ ওসমানী টিপু (৫১) নামে তিন সন্তানের পিতার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার উপজেলার বরমা ইউনিয়নের পশ্চিম বাইনজুড়ি (মৌলভিবাজার গওউস মোহাম্মদ চেয়ারম্যানের বাড়ি) বেলা ১১টায় বাড়ির পাশে পুকুরে মাছ ধরার সময়ে গলায় জ্যান্ত কৈ মাছ আটকে মৃত্যুও ঘটনা ঘটে। টিপু ওই বাড়ির ওসমান গনির বড় ছেলে। তার স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী গাজী সালাউদ্দিন ও নিহত টিপুর চাচাত ভাই ভাই গওউস জাবেদ মিল্টন জানান, মাছ ধরার সময় একটি কৈ মাছ ধরা পড়ে। এসময় আরো একটি মাছ পায়ের নিচে আছে, অনুভব হলে হাতের মাছটি মুখে নেন তিনি। কিন্তু সাথে সাথে তা গলায় আটকে যায়। পরে তাকে মুমুর্ষ অবস্থায় প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয় সেখান থেকে আনোয়ার হয়ে চমেক হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। তবুও তাকে চমেকতে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।
গ্রামের বাড়িতে বাদে আছর নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


আরো সংবাদ

কোন দেশ, কবে সম্পূর্ণ করোনা মুক্ত হবে, জানালেন বিজ্ঞানীরা! জাফরুল্লাহ চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট ভারত মহাসাগরের টেকটনিক প্লেট ভেঙে দু’টুকরা, ভয়াবহ ভূমিকম্পের আশঙ্কা সাঈদীর মুক্তি চান কর্ণফুলীর শতাধিক বিশিষ্ট ব্যক্তি 'সৌদি আরবের সাবেক নিরাপত্তা উপদেষ্টার ছেলে-মেয়েকে জিম্মি করেছে সরকার' আমফানের ক্ষতি কাটাতে বাংলাদেশকে ১১ লাখ ইউরো দেবে ইউরোপীয় ইউনিয়ন রাজধানীতে ১৪ হাজার করোনা রোগী, বেশি মহাখালীতে ‘সরকার ক্রমাগত মানবাধিকার লংঘন করছে’ ২৫তম বিবাহবার্ষিকীতে ম্যাঙ্গো কুলফি বানালেন শচিন সৈয়দপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী আইসোলেশনে দামুড়হুদায় নিহত এনজিও কর্মকর্তার দাফন সম্পন্ন

সকল