২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় ঝুলন্ত অবস্থায় যুবকের গলিত লাশ উদ্ধার

কুমিল্লায় ঝুলন্ত অবস্থায় যুবকের গলিত লাশ উদ্ধার - ছবি: নয়া দিগন্ত

কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বাড়ির একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের (২৪) অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, সুজন জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের শাহদৌলতপুর গ্রামের আবু তাহের মিস্ত্রীর ছেলে। সুজন দেড় মাস ধরে দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়ার ছোট ভাই আবদুল অদুদ মিয়ার একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

সোমবার সকালে সুজনের কক্ষ থেকে দুর্গন্ধ আসতে থাকলে পাশের লোকজন পুলিশকে খবর দেয়। কুমিল্লা কোতয়ালী থানাধীন নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ কক্ষটির দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অর্ধগলিত অবস্থায় সুজনের লাশ দেখতে পায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল হাসান রুবেল জানান, রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ২-৩ দিন আগে যুবকটির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল