২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি বিজিবি তবে ধারণা করা হচ্ছে তারা রোহিঙ্গা।

আজ শনিবার সকালে টেকনাফ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার সীমান্তের লেদার ছুরিখাল এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এক লাখ ৮০ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি গুলির খালি খোসা, একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান টেকনাফ সীমান্ত দিয়ে প্রবেশের গোপন সংবাদ পেয়ে বিজিবির একটি বিশেষ টিম ওই স্থানে অবস্থান নেয়। এসময় একটি নৌকায় চার-পাঁচজন লোক ওই এলাকা দিয়ে প্রবেশ করে। তাদের বিজিবি চ্যালেঞ্জ করলে ইয়াবা পাচারকারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। পরে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা কয়েকজন পাচারকারীরা নৌকা থেকে লাফ দিয়ে পালিয়ে যায় এবং পরে ওই এলাকা থেকে ইয়াবা অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা তিন জনকে উদ্ধার করা হয়। তাদেরকে টেকনাফ হাসপাতাল থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এ ঘটনায় বিজবির তিন সদস্য আহত হন।


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ

সকল