০৪ জুন ২০২০

আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

নিহত জাহাঙ্গীর মিয়া (৪৫) - ছবি: নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে জাহাঙ্গীর মিয়া (৪৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে বন্দর এলাকার পোড়াগুদাম রোড়ের একটি জুয়ার আসরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর উপজেলার চরচারতলা গ্রামের আক্কার বাড়ির মৃত হিলু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আশুগঞ্জ বন্দর সংলগ্ন পোড়া গোদাম রোডে একটি ঘরে চায়ের দোকানের আড়ালে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলে আসছে। স্থানীয় লোকজন এটিকে জুয়ার ক্লাব হিসেবেই চেনেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই ঘরে জুয়া খেলাকে কেন্দ্র করে জুয়াড়িদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এসময় প্রতিপক্ষের এলোপাতাড়ি হামলায় জাহাঙ্গীর অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয় লোকজন এগিয়ে আসলে আক্রমণকারীরা পালিয়ে যান। জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত জাহাঙ্গীরের ভাই মো: হেলিম জানান, আমার ভাই একজন লোকের সাথে দেখা করার জন্য পোড়াগোদাম এলাকায় গেলে জুয়ার ক্লাব থেকে একদল জুয়াড়ি তার উপর অতর্কিত আক্রমণ চালায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান। এ ঘটনায় কে বা কারা জড়িত এ বিষয়ে তিনি বলেন, আমরা খোঁজ-খবর নিয়ে জড়িতদের নামে থানায় মামলা দায়ের করব।

এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত জাহাঙ্গীরের বাড়িতে গিয়ে দেখা যায়, তার স্ত্রী জুলেখা বেগম কান্নায় বার বার মুর্ছা যাচ্ছেন। নিহতের ছেলে রাজু মিয়া জানান, আমার বাবা নির্দোষ, কোনো কারণ ছাড়াই তাকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ বলেন, ঘটনার পর চরচারতলা এলাকায় দুই পক্ষের লোকজন উত্তেজিত হয়ে উঠলে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তবে জুয়ার আসর বসার বিষয়ে তিনি আগে থেকে জানতেন না বলে জানান।  

 


আরো সংবাদ

রাজনীতিতে আপাতত সক্রিয় হচ্ছেন না খালেদা জিয়া মার্কিন মহামারির নাম ‍‌‌‌‌‌‌’বর্ণবিদ্বেষ’ : ৪০০ বছরেও মেলেনি টিকা করোনায় যুবকরা বেশি আক্রান্ত : মোট মৃত্যুর ৫৫ ভাগ ২১ থেকে ৪০ বছরের মায়ের তপস্যা গত ৬ বছরে মার্কিন পুলিশের হাতে ৭,৬৬৬ কৃষ্ণাঙ্গের মৃত্যু ভারত সীমান্তে চীনের সামরিক মহড়া, উত্তেজনা চরমে শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক

সকল





justin tv