২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফটিকছড়িতে পানিতে ডুবে ২ শিশু নিহত

ফটিকছড়িতে পানিতে ডুবে ২ শিশু নিহত - ছবি: নয়া দিগন্ত

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ধুরং নদী হতে বালি উত্তোলনের কারণে সৃষ্ট গর্তে পড়ে দুই শিশুর নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত শিশু দুজনের নাম হলো পুষ্পমনি (৭) ও মায়া মনি (৫) । তারা দুজন চাচাতো বোন।

জানা যায়, উপজেলার কাঞ্চননগরের চর পাড়ার পাখি মেম্বারের পানির পাম্প সংলগ্ন স্থানে নদীর চড়ে খেলতে যায়, উক্ত স্থানের মো: সরোয়ারের শিশু কন্যা মায়া ও তার ভাই এখলাছুর রহমানের শিশু কন্যা আয়শা খেলতে গিয়ে পরিবারের সদস্যদের অগোচরে প্রায় পানি শূন্য নদীর একটি গর্তে পড়ে যায়। তাদের না পেয়ে পরিবারের সদস্যরা খুঁজতে থাকেন।

খুঁজতে খুঁজতে তাদেরকে বালি উত্তোলনের কারণে সৃষ্ট গর্তের মধ্য থেকে উদ্ধার করেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আর এম ও অতনু চৌধুরী তাদেরকে মৃত ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো: সায়েদুল আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা স্থলে গিয়ে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল