০১ এপ্রিল ২০২০

খেলতে গিয়ে প্রাণ গেল ২ শিশুর

খেলতে গিয়ে প্রাণ গেল ২ শিশুর - প্রতীকী

চট্টগ্রামের ফটিকছড়িতে খেলতে গিয়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধুরং নদীতে বালি উত্তোলনের গর্তে পড়ে তাদের মৃত্যু হয়।

নিহত শিশুরা হলেন- উপজেলার কাঞ্চন নগরের চর পাড়ার মো. সরোয়ারের শিশু মেয়ে মায়া মনি (৫) ও তার ভাই এখলাছুর রহমানের মেয়ে পুষ্পমনি (৭)।

জানা যায়, উপজেলার চর পাড়ার পাখি মেম্বারের পানির পাম্প সংলগ্ন স্থানে নদীর চরে খেলতে যায় ওই দুই শিশু। এ সময় তারা পানি শূন্য নদীর একটি গর্তে পড়ে যায়। তাদের না পেয়ে পরিবারের সদস্যরা খুঁজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই গর্ত হতে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক আর এম ও অতনু চৌধুরী তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয়রা অভিযোগ করেন, জনৈক লোকমান নামের এক ব্যক্তি ধুরুং নদী হতে মেশিন দিয়ে বালু উত্তোলন করার ফলে নদীর কিছু অংশ নিচের দিকে গর্ত হয়ে যায়, ওই গর্তে পড়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদুল আরেফিন বলেন, মৃত্যুর বিষয়ে জেনেছি। ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

করোনারোগীদের চিকিৎসায় ছয়টি জরুরী সেবা দিবে রোবট করোনা চিকিৎসায় প্রস্তুত ১১ হাজার চিকিৎসক চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী

সকল