৩১ মার্চ ২০২০

রাঙ্গামাটির সাপ্তাহিক হাটবাজার অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

-

রাঙ্গামাটি শহরে বুধবার সকাল থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী। দশ উপজেলার সব সাপ্তাহিক পাহাড়ি হাট-বাজার অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন জেলা প্রশাসন।

যানবাহন চলাচল সীমিত করার পাশাপাশি দু’জন একসাথে চলাচলের উপরও নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন। রাঙ্গামাটি জেলা প্রশাসনের সিদ্ধান্ত বাস্তবায়নে মাঠে নেমেছে মোবাইল কোর্ট ও সেনাবাহিনী। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে জেলা প্রশাসন এ সিদ্ধান্ত কার্যকর করেছে।

রাঙ্গামাটি জেলাকে লকডাউন করা না হলেও বর্তমানে ওষুধের দোকান, মুদি দোকান ও কাচা বাজার ছাড়া সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। জেলা প্রশাসন, পৌরসভা, পুলিশ বিভাগ ও সেনাবাহিনীর পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে স্প্রে করা হচ্ছে। কমে গেছে গাড়ি চলাচল। মাঠে নেমেছে মোবাইল কোর্ট।

এছাড়া জেলা প্রশাসন, পৌরসভা, পুলিশ বিভাগ ও সেনাবাহিনীর পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে স্প্রে করা হচ্ছে।


আরো সংবাদ

ফটিকছড়িতে দুস্থদের মাঝে পুলিশের খাদ্য বিতরণ করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন ইউরোপে করোনাভাইরাসে কনিষ্ঠতম শিশুর মৃত্যু করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করোনা আতঙ্কের মধ্যে গণজমায়েত করে বিচারের আয়োজন, মারামারি করে ভণ্ডুল চৌগাছায় অর্ধশত দুস্থ পরিবারকে খুঁজে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও ইরাকে করোনায় মৃতদের কবর দেয়া নিয়ে শঙ্কা মধুপুরে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন করোনা আতঙ্কে বন্ধ জাদুঘর! চুরি ভ্যান গগের আঁকা বহুমূল্য চিত্র করোনায় মৃতের সংখ্যা ৩৯ হাজার ছাড়িয়েছে করোনা আতঙ্কে হবিগঞ্জে ২৩ চা বাগানের শ্রমিকরা স্বেচ্ছা ছুটিতে

সকল