২৯ মার্চ ২০২০

সড়ক দুর্ঘটনায় চালকের সহকারী নিহত, আহত ১০

-

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী বাস ও লরির সংঘর্ষে সহকারী চালক মো: মহসিন ভূঁঞা (৩২) নিহত হয়েছেন। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহসিন খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া মুহুরীপাড়ার হেঞ্জু ভূঁঞা বাড়ির মৃত জেবাল হোসেন টুনুর মেজ ছেলে।

এ দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার জানান, চট্টগ্রামমুখী মহাসড়কে স্থানীয় উত্তরা পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে একটি লরির সংঘর্ষে হয়। এসময় বাসের সহকারি চালক বাস থেকে লাফ দিলে সে লরি চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনাস্থল থেকে গাড়ি দুটি আটক করা হয়েছে। নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)