০১ এপ্রিল ২০২০

ফেনীতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ফেনীর সোনাগাজীতে মঙ্গলকান্দি ইউনিয়নের বিসমিল্লাহ ইটভাটার পশ্চিম পাশ থেকে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। নিহতদের মধ্যে একজন হলেন- আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে শরীফ।

সোনাগাজী থানার ওসি মাঈনুদ্দিন আহমেদের ভাষ্য, রাত ৩টার দিকে দুপক্ষের মধ্যে ‘গোলাগুলি চলছে’ এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা দুই ব্যক্তিকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশের দাবি, ডাকাত দলের অভ্যন্তরীণ কোন্দলে দুজন নিহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ২টি একনলা বন্দুক ও ১ রাউন্ড তাজা গুলিসহ ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

ঝালকাঠিতে জ্বর-ডায়রিয়ায় শিশুর মৃত্যু, ৬ পরিবার কোয়ারেন্টাইনে কর্মহীন বিএনপির ঘরে ঘরেও খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিন : এমপি মোহন মৃত ব্যক্তির দেহে ৪ ঘন্টা পর্যন্ত করোনাভাইরাস থাকতে পারে নিজেদের চিকিৎসার সব অর্থ বিলিয়ে দিলেন দম্পতি ইতালিতে আতঙ্কের এক মাস ব্রিটেনে আটকা পড়া বাংলাদেশীদের হাই কমিশনের সাথে যোগাযোগ করার পরামর্শ কারফিউ অমান্য করে চুল কাটাতে চাওয়ায় আটক সৌদি নাগরিক মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স কোভিড -১৯ আক্রান্ত নারীর যমজ সন্তান : নাম রাখা হলো করোনা ও ভাইরাস করোনা ঠেকাতে অভিনব উদ্যোগ

সকল