০৯ এপ্রিল ২০২০

বাসায় একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে ট্রাক ড্রাইভার

বাসায় একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে ট্রাক ড্রাইভার - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে (১৫) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে বুধবার রাতে ধর্ষক নুর আলম সজীবকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। সে চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দানা মিয়ার বাড়ির মৃত ইউসুফ নবীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে অধ্যয়নরত এক স্কুলছাত্রীকে বুধবার বিকেলে তার ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে ট্রাক চালক নুর আলম সজীব। এ ঘটনায় রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সজিবকে চরকাঁকড়া এলাকা থেকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং ধর্ষক সজীবকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কোম্পানীঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, বুধবার রাতে ধর্ষিতার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষক নুর আলম সজীবকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)