০৮ এপ্রিল ২০২০

শিক্ষক কর্তৃক হেফজখানার ছাত্রী ধর্ষণ, আটক ১

-

চট্টগ্রামের বাঁশখালীতে হেফজ খানার এক ছাত্রীতে (১২) কৌশলে কবরস্থানে নিয়ে ধর্ষণের অভিযোগে জমির উদ্দিন (৩০) নামে এক শিক্ষককে আটক করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় পুলিশ তাকে আটক করে করে।

জানা গেছে, বাঁশখালী পৌরসদরস্থ এলাকার হেফজ বিভাগের ওই ছাত্রীকে ১৭ ফেব্রুয়ারি কৌঁশলে একটি কবরস্থানে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে ওই শিক্ষক। বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পারলে ২৬ ফেব্রুয়ারি বাঁশখালী থানায় ধর্ষিতার মা বাদি হয়ে পৌর সদরস্থ ভাদালিয়া এলাকার লেদু মিয়ার ছেলে জমির উদ্দিনকে আসামি করে মামলা দায়ের করনে। এদিনই সন্ধ্যায়ই অভিযান চালিয়ে অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে পুলিশ।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার দৈনিক নয়া দিগন্তকে বলেন, মাদরাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে হেফজখানার শিক্ষক জমির উদ্দিনকে আটক করা হয়েছে। গত ১৭ ফেব্রুয়ারি একটি কবরস্থানে নিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্ত ওই শিক্ষক। এরপর থেকে ওই ছাত্রীটি আর হেফজখানায় যেতে অনিহা প্রকাশ করে। পরে কেনো সে যেতে যাচ্ছে না সেটা জানার জন্য চেষ্টা করেন পরিবারের সদস্যরা। পরে পরিবারের কাছে শিক্ষক কর্তৃক ধর্ষণের বিষয়টি জানায় সে। গতকাল ভিকটিমের মা মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)